শান্তির ধর্ম প্রকৃত ইসলামের উপর একটি অন্যন্য সাধারন ওয়েবসাইট


নাশকতাকারী কারা?


নাশকতাকারীদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন আমাদের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু প্রশ্ন হোল নাশকতাকারীরা কারা? বিএনপি, জামাত, জাতীয় পার্টি না আওয়ামীলীগ?! আমরা দেখেছি এরশাদ বিরোধী আন্দোলনে বিএনপি, জামাত, আওয়ামীলীগ সহ অন্যান্য দল এই একই রুপে নাশকতা করে এরশাদ সরকারের পতন ঘটিয়েছিল! তখন এরশাদ সরকার বিএনপি, জামাত, আওয়ামীলীগ সহ অন্যান্য দলকে নাশকতাকারী হিসাবে চিন্নিত করেছিল!

আবার আসল তত্বাবধায়ক সরকার প্রতিস্টার আন্দোলন তাতে আওয়ামীলীগ ও জামাত কাধে কাধ মিলিয়ে নাশকতা করল তৎকালিন বিএনপি সরকারের বিরুদ্ধে এবং জয়ীও হল! সেই বহু কস্টে অর্জিত  তত্বাবধায়ক সরকার ব্যবস্থা আওয়ামীলীগ বিভিন্ন ছল ছুতায় বাতিল করল তাই এখন আবার ২০ দলের নাশকতা শুরু হয়েছে!

ওনাদের  নাশকতার মাশুল গুনছেন নিরিহ সাধারন নাগরিক কি নির্মমভাবে, আহা! তামাশা! তামাশা! তামাশা! আমাদের রাজনীতিবিদদের কবে একটু লজ্জা শরম হবে?! ভন্ডামীর তো একতা সীমা থাকা উচিত!

বর্তমান আওয়ামীলীগ সরকার তত্বাবধায়ক সরকার বাতিল করল, অজুহাত হোল তত্বাবধায়ক সরকার গনতান্ত্রিক না। আমি বলব তাতে সমস্যাটা কোথায়?! পাকিস্থানী বা অন্য কোন দেশ বা ভিন গ্রহের কোন নাগরিক এসে তো আর তত্বাবধায়ক সরকার গঠন করে না।

যারা তত্বাবধায়ক সরকার পরিচালনা করেন তারাও বাংলাদেশের সম্মানিত এবং যোগ্য নাগরিক। একটি সুস্ট নির্বাচনের জন্য দেশ যদি কিছুদিন তাদের দ্বারা পরিচালিত হয় তাতে সমস্যা কোথায়?! আপনারা তথাকথিত, মাননীয়, মহামান্য জননেতা/জননেত্রীরা কি ফেরেস্থা হয়ে গেছেন যে দেশ ১০০% সময় আপনাদের দ্বারাই পরিচালিত হতে হবে?!

আমি তো আওয়ামীলীগের একজন সমর্থক হয়ে আপনাদের ভন্ডামীতে এখন খুব লজ্জায় পড়ে গেছি! আওয়ামীলীগকে সমর্থন করি কারন এটা একটা ধর্মনিরোপেক্ষ, আধুনিক এবং প্রগতিশীল  গনতান্ত্রিক দল। তবে আমি আওয়ামীলীগে সংস্কার চাই বিশেষত পরিবারতন্ত্রের অবসান চাই যাতে করে আওয়ামীলীগের সব সৎ, যোগ্য এবং জনদরদিরাও দেশ পরিচালনা করার সুযোগ পান অর্থাৎ প্রধানমন্তী বা সরকার প্রধান হওয়ার সুযোগ পান।  সবাইকে ধন্যবাদ। সোমবার, 19 জানুয়ারী 2015.

Copyright © www.QuranResearchBD.org

অবরোধের মধ্যে একের পর এক বোমা হামলা ও গাড়িতে অগ্নিসংযোগে হতাহতের প্রেক্ষাপটে এসব হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে পুলিশ প্রধানকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

http://bangla.bdnews24.com/bangladesh/article912056.bdnews

 


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*