শান্তির ধর্ম প্রকৃত ইসলামের উপর একটি অন্যন্য সাধারন ওয়েবসাইট


বাংলাদেশে দুই বারের বেশি কারো প্রধানমন্ত্রী হওয়া উচিত না


আমরা চাই কেঊ যেন বাংলাদেশে দুই বারের বেশি  প্রধানমন্ত্রী হতে না পারেন। এটা দরকার। আমি ব্যক্তিগতভাবে দৃড়ভাবে আওয়ামীলীগের সমর্থক কারন আওয়ামীলীগ বাংলাদেশের বৃহত্তর ধর্মনিরেপেক্ষ গনতান্ত্রিক দল। ধর্মনিরেপেক্ষতা ছাড়া বাংলাদেশে কক্ষনও শান্তি থাকতে পারে না। তাছাড়া মহান ধর্ম ইসলাম শান্তি এবং ধর্মনিরেপেক্ষতার কথাই বলে। এটা বিশ্বায়নের যুগ। জাতীয়তাবাদিতা দিয়ে কিছু হবে না। তাই বিএনপি দলের নাম পরিবর্তন হওয়া উচিত।

Hasina Khaleda

যে যত বড় নেতা বা নেত্রীই হোন না কেন, এটা ভুলে গেলে চলবে না যে, সে একজন দোষে-গুনে ভরা মানুষ। এই পৃথিবীতে কেউ পারফেক্ট হতে পারে না। তাই আমরা আওয়ামীলীগে নতুন নতুন নেতা বা নেত্রী দেখতে চাই দেশ সুন্দরভাবে পরিচালিত হওয়ার জন্য। কোন বিশেষ পরিবার থেকে যদি বার বার কেউ দেশের প্রধানমন্ত্রী হয় তাকে গনতন্ত্র বলা যায় না, তা হোল পরিবারতন্ত্র। আমরা পরিবারতন্ত্র দেখতে চাই না প্লীজ।

মেহেরবানী করে আওয়ামীলীগে প্রকৃত গনতন্ত্রের চর্চা করুন। আমরা জানি,  আওয়ামীলীগে অনেক সৎ এবং যোগ্য নেতা বা নেত্রী আছেন যারা বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার সম্পুর্ন যোগ্য। তাদেরকে সুযোগ দিন। দেখবেন দেশে আমরা আরো অনেক মহান নেতা দেখতে পাব। কাউকে বিরোধিতা করার জন্য আমরা এটা লিখছি না। তাছাড়া কাউকে বিরোধিতা করার মত ক্ষমতাও আমাদের নেই। আশা করি কেউ আমাদের ভুল বুঝবেন না। সবাইকে ধন্যবাদ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*